ঢাকা, মঙ্গলবার, ৭ মে, ২০২৪

বরগুনার তালতলীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু

বরগুনার তালতলীতে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত ওই বৃদ্ধার নাম ও পরিচয় জানা যায়নি। তালতলী হাসপাতাল, থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় প্রবল বৃষ্টির সময়, আলম হোসেন নামের এক অটো গাড়ির ড্রাইভারের গাড়িতে উঠতে গিয়ে পা পিছলে পড়ে যায় ওই বৃদ্ধা। স্থানীয় পথচারীরা ঘটনাস্থল থেকে মুমূর্ষ অবস্থায় ওই বৃদ্ধা নারীকে উদ্ধার করে তালতলী হাসপাতালে ভর্তি করেন। এ সময় দায়িত্বরত চিকিৎসক বৃদ্ধার শারীরিক অবস্থার ব্যাপক অবনতি দেখে দ্রুত বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার করেন।


গাড়ি আনার কথা বলে কৌশলে বৃদ্ধাকে রেখে চলে যায় ওই স্থানীয় পথচারীরা। বুধবার ভোর রাতে ও বৃদ্ধা নারী তালতলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (ভারপ্রাপ্ত) স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আলমগীর হোসেন জানান, কয়েকজন লোক রাতে এই বৃদ্ধা মাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন।


দায়িত্বরত চিকিৎসক বৃদ্ধার শারীরিক অবস্থার অবনতি দেখে দ্রুত বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার করেন। গাড়ি আনার কথা বলে কৌশলে বৃদ্ধাকে রেখে তারা পালিয়ে যায়। ভোর রাতে ওই বৃদ্ধার মৃত্যু হয়। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম খান মিলন বলেন, ঘটনার সংবাদ পেয়ে হাসপাতালে গিয়েছি। মোটামুটি পরিচয় পেয়েছি। লিগ্যাল গার্ডিয়ান এখনো পাইনি। তবে এ বিষয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

ads

Our Facebook Page